পৃষ্ঠাসমূহ

বৃহস্পতিবার, ২৪ মে, ২০১২

অনেকগুলো ভুল

প্রায়’ই স্বরণ করি নিজের ভুল গুলোকে, জিঙ্গাসা করি
- তোমরা ভালো আছো তো? বলে তারা
- আমরা ভালো, তবে তুমি?
- নাহ! আমি ভালো নেই।
- সত্যি কী; তাই? না বোঝাও হতে পারে, আবার জিজ্ঞাসা করি
- তোমরা আমাকে স্বরণ কর না? তারা চুপ থাকে, আবার মাঝে-মাঝে বলতে গিয়েও.. ... ... প্রয়োজন নেই ভালো থেকো তোমরা।
ছোট্ট জীবনের এই পরিসরে অনেক গুলো ভুল করেছি। যদিও সবাই বলে ভুল থেকে’ই প্রকৃত শিক্ষা গ্রহন করে মানুষ। ভবিষৎ কাজটি ভেবে করার তাগিদ আসে কৃত ভুল থেকে’ই। কিন্তু আমি যে তা পারিনি। বাবা তোমার দুঃখ আমি বুঝি। খুব কাছ থেকে তোমাকে বোঝার, দেখার, জানার সুযোগ যদিও আমার হয়নি!!! তথাপি তোমার আকাক্ষা আমি বুঝেছি।
আমায় ক্ষমা করো বাবা। আমায় ক্ষমা করো। তোমার মতো উত্তম বন্ধুকে আমি খুব ভালোবাসি।
মনের ব্যাথা গুলো কাউকে বোঝাতে পারছিনা। আসলে তোমরা আমার কাছের মানুষরা’ই আমাকে বোঝ না!
 সব সময় তোমার কষ্ট টির কথা মোবাইলে শুনি ।কিন্তু কিছুই করার থা্কেনা । sorry abbu

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷